Wellcome to National Portal
সুন্দরবন গ্যাস কোম্পানী লিমিটেড পেট্রোবাংলার একটি কোম্পানি
Text size A A A
Color C C C C

প্রতিবেদন: জিআরএস প্রতিবেদন



ক্রমs বিষয়বস্তু প্রকাশের তারিখ ডাউনলোড
অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত কর্মপরিকল্পনা ২০২৩-২০২৪ এর ৩য় ত্রৈমাসিক অগ্রগতি প্রতিবেদন (জানুয়ারী'২৪- মার্চ'২৪) ০৪-০৪-২০২৪
2024-04-23-07-18-5d14f7081571c7256005bca4eb538b6e.pdf
অভিযোগ প্রতিকার সংক্রান্ত মাসিক প্রতিবেদন (জিআরএস), মার্চ, ২০২৪ ০১-০৪-২০২৪
2024-04-23-07-13-8aa0924d18eb327cafc6ac36ef8fa013.pdf
অভিযোগ প্রতিকার সংক্রান্ত মাসিক প্রতিবেদন (জিআরএস), ফেব্রুয়ারী, ২০২৪ ০৪-০৩-২০২৪
2024-04-23-07-12-15c7cbbf2d8739b9b8128d9e0c22c76a.pdf
অভিযোগ প্রতিকার সংক্রান্ত মাসিক প্রতিবেদন (জিআরএস), জানুয়ারী, ২০২৪ ০৪-০২-২০২৪
2024-04-23-07-10-51a1439cf266451d47d73cb09cb85284.pdf
অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত কর্মপরিকল্পনা ২০২৩-২০২৪ এর ষান্মাসিক বাস্তবায়ন অগ্রগতি প্রতিবেদন (জুলাই'২৩- ডিসেম্বর'২৩) ১০-০১-২০২৪
2024-01-11-05-55-28086c8ca4b0ec91f140bbc8bba2b8ff.pdf
অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত কর্মপরিকল্পনা ২০২৩-২০২৪ এর ২য় ত্রৈমাসিক অগ্রগতি প্রতিবেদন (অক্টোবর'২৩- ডিসেম্বর'২৩) ১০-০১-২০২৪
2024-01-11-05-41-25115dfe358092ff3e25e6412a5f215d.pdf
অভিযোগ প্রতিকার সংক্রান্ত মাসিক প্রতিবেদন - ডিসেম্বর,২০২৩ ০২-০১-২০২৪
2024-01-11-06-00-9272e577fd125eba6f61277477b39f6f.pdf
এসজিসিএল এর ২০২৩-২৪ অর্থ বছরের অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত কর্মপরিকল্পনার অন্তর্ভুক্ত নির্দিষ্ট সময়ে অনলাইন/অফলাইনে প্রাপ্ত অভিযোগ নিষ্পত্তি এবং নিষ্পত্তি সংক্রান্ত মাসিক (নভেম্বর, ২০২৩) প্রতিবেদন। ০৩-১২-২০২৩
মাসিক (নভেম্বর, ২০২৩) প্রতিবেদন।
এসজিসিএল এর ২০২৩-২৪ অর্থ বছরের অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত কর্মপরিকল্পনার অন্তর্ভুক্ত নির্দিষ্ট সময়ে অনলাইন/অফলাইনে প্রাপ্ত অভিযোগ নিষ্পত্তি এবং নিষ্পত্তি সংক্রান্ত মাসিক (অক্টোবর, ২০২৩) প্রতিবেদন। ০২-১১-২০২৩
মাসিক (অক্টোবর, ২০২৩) প্রতিবেদন।
১০ অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত কর্মপরিকল্পনা ২০২৩-২০২৪ এর ১ম ত্রৈমাসিক অগ্রগতি প্রতিবেদন (জুলাই'২৩- সেপ্টেম্বর'২৩) ০৫-১০-২০২৩
2023-10-16-04-28-ffdc5d597ca9ba4b0efd277bea492984.pdf
১১ এসজিসিএল এর ২০২৩-২৪ অর্থ বছরের অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত কর্মপরিকল্পনার অন্তর্ভুক্ত নির্দিষ্ট সময়ে অনলাইন/অফলাইনে প্রাপ্ত অভিযোগ নিষ্পত্তি এবং নিষ্পত্তি সংক্রান্ত মাসিক (সেপ্টেম্বর, ২০২৩) প্রতিবেদন। ০২-১০-২০২৩
Monthly (July, 2023) report on redressal and resolution of grievances received online/offline at specified time included in Action Plan for Grievance Redressal Mechanism of SGCL for the financial year 2023-24
১২ এসজিসিএল এর ২০২৩-২৪ অর্থ বছরের অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত কর্মপরিকল্পনার অন্তর্ভুক্ত নির্দিষ্ট সময়ে অনলাইন/অফলাইনে প্রাপ্ত অভিযোগ নিষ্পত্তি এবং নিষ্পত্তি সংক্রান্ত মাসিক (আগস্ট, ২০২৩) প্রতিবেদন ০৪-০৯-২০২৩
এসজিসিএল এর ২০২৩-২৪ অর্থ বছরের অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত কর্মপরিকল্পনার অন্তর্ভুক্ত নির্দিষ্ট সময়ে অনলাইন/অফলাইনে প্রাপ্ত অভিযোগ নিষ্পত্তি এবং নিষ্পত্তি সংক্রান্ত মাসিক (আগস্ট, ২০২৩) প্রতিবেদন
১৩ এসজিসিএল এর ২০২৩-২৪ অর্থ বছরের অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত কর্মপরিকল্পনার অন্তর্ভুক্ত নির্দিষ্ট সময়ে অনলাইন/অফলাইনে প্রাপ্ত অভিযোগ নিষ্পত্তি এবং নিষ্পত্তি সংক্রান্ত মাসিক (জুলাই, ২০২৩) প্রতিবেদন ০১-০৮-২০২৩
(জুলাই, ২০২৩)
১৪ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা সংক্রান্ত কর্মপরিকল্পনা, ২০২৩-২০২৪ ১৬-০৭-২০২৩
2023-07-31-05-28-c4956e42171df886ff49b29641abeb0d.pdf
১৫ জিআরএস সংক্রান্ত কর্মপরিকল্পনার ২০২২-২৩ অর্থ বছরের ৩য় ত্রৈমাসিক প্রতিবেদন(জানুয়ারি- মার্চ '২০২৩) ০৮-০৫-২০২৩
2023-05-08-04-04-1d05b89bea68a79982775041abf357e7.pdf
১৬ জিআরএস সংক্রান্ত কর্মপরিকল্পনার ২০২২-২৩ অর্থ বছরের ২য় ত্রৈমাসিক প্রতিবেদন(অক্টোবর- ডিসেম্বর '২০২২) ০৫-০১-২০২৩
2023-01-15-08-51-dfefa23fed2cd0c90ce8002ffdd3ca8e.pdf
১৭ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা প্রতিবেদন - ডিসেম্বর,২০২২ ০২-০১-২০২৩
2023-01-15-08-53-d8481e56a335f984b80081b4c328d462.pdf
১৮ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা প্রতিবেদন - নভেম্বর’২০২২ ০৮-১২-২০২২
2023-01-22-06-00-65229c0d301b3373b91b134c82484de2.pdf
১৯ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা প্রতিবেদন - অক্টোবর,২০২২ ০৩-১১-২০২২
2022-11-06-10-21-b8b3d364400cd4f8579621f3500f0e87.pdf
২০ জিআরএস সংক্রান্ত কর্মপরিকল্পনার ২০২২-২৩ অর্থ বছরের ১ম ত্রৈমাসিক প্রতিবেদন(জুলাই- সেপ্টেম্বর '২০২২) ০৩-১০-২০২২
১ম ত্রৈমাসিক প্রতিবেদন (জুলাই- সেপ্টেম্বর '২০২২)
২১ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা প্রতিবেদন - সেপ্টেম্বর,২০২২ ০৩-১০-২০২২
সেপ্টেম্বর,২০২২
২২ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা প্রতিবেদন - আগষ্ট,২০২২ ০৪-০৯-২০২২
আগষ্ট,২০২২
২৩ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা প্রতিবেদন - জুলাই,২০২২ ০৪-০৮-২০২২
জুলাই,২০২২
২৪ অভিযোগ ও নিষ্পত্তির তথ্যাদি এপ্রিল-২০২২ ০৮-০৫-২০২২
2022-05-12-04-07-7c73d0bcdfc5ed485790b6e06979ee17.pdf
২৫ ১ম ত্রৈমাসিক প্রতিবেদন (জুলাই- সেপ্টেম্বর '২০২১) ১৩-১০-২০২১
পরিক্ষণ ও মূল্যায়ন প্রতিবেদন